ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্যাকেজিং ডিজাইন

INNOTIVO - BORN TO IMPRESS

প্যাকেজিং ডিজাইন প্রকল্পটি ছিল বিদ্যমান পণ্য প্যাকেজিংয়ের সাথে একেবারে নতুন ছাপ ডিজাইন করা, যা আমার ক্লায়েন্টকে প্রভাবিত করেনি। এই প্রথম পণ্য যা ইনোটিভো কখনও করেছিল, আমার ক্লায়েন্টটি ভবিষ্যতে আগত পণ্যগুলির জন্য আমার নকশাটি একটি মানদণ্ড স্থাপনের প্রত্যাশা করেছিল এবং এই পণ্য প্যাকেজিং সফলভাবে ডিজাইনের "INNOTIVO" উপস্থাপনা করেছে, ভবিষ্যত এবং শক্তিশালী ভিজ্যুয়াল ইমপ্যাক্টটি কার্যকর করে।

প্রকল্পের নাম : INNOTIVO - BORN TO IMPRESS , ডিজাইনারদের নাম : Jeffery Yap ®, ক্লায়েন্টের নাম : JEFFERY YAP DESIGN .

INNOTIVO - BORN TO IMPRESS   প্যাকেজিং ডিজাইন

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।