ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল, চেয়ার

Hoek af

টেবিল, চেয়ার "হোইক এফ" আক্ষরিকভাবে ইংরেজী অনুবাদ করা অর্থ "কোণার হারিয়ে যাওয়া", তবে আপনি যখন বলেন কেউ ডাচ ভাষায় একটি কোণ মিস করে তার অর্থ তারা কিছুটা উন্মাদ। আমি এই শব্দগুলি সম্পর্কে ভাবছিলাম যখন আমি একজন বন্ধুর কথা ভাবছিলাম যিনি "একটি কোণটি মিস করছেন", তাই এটি আমার কাছে স্পষ্ট হয়ে উঠল যে যদিও তিনি একটি কোণটি মিস করেছেন তবে তিনি আসলেই আরও আকর্ষণীয়। এটির চেয়েও মারাত্মক আঘাত হ'ল, যদি আপনি একটি বর্গক্ষেত্র নেন এবং আপনি একটি কোণার কেটে দুটি নতুন কোণ তৈরি করেন, যার অর্থ কোনও কিছু হারানোর পরিবর্তে, কোনও কিছু জয়ী হয়। "হুক আফ" এর প্রতিটি টুকরো একটি কোণ হারিয়েছে তবে দুটি কোণ এবং দুটি পা জিতেছে।

প্রকল্পের নাম : Hoek af, ডিজাইনারদের নাম : David Hoppenbrouwers, ক্লায়েন্টের নাম : David Hoppenbrouwers.

Hoek af টেবিল, চেয়ার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।