ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
দোলনা চেয়ার

WIRE

দোলনা চেয়ার সিএনসি রোলিং কৌশলটি ব্যবহার করে, ডাব্লুআইআরইআর দুটি টুকরা অ্যালুমিনিয়াম টিউব দ্বারা গঠিত হয়। এটি কার্যকরী চেয়ার হওয়া সত্ত্বেও, এটি সমতল পৃষ্ঠে তারের ঝুলন্ত দেখে মনে হচ্ছে। পাইপগুলির মধ্যে বসার স্থানটি লুকানো রয়েছে। খুব ভাল স্ব-ভারসাম্য সহ চেয়ারটির একটি অনন্য কাঠামো রয়েছে। এটি হ'ল একটি টেকসই, স্থিতিশীল এবং টেকসই টুকরো যা কম উপাদানের ব্যয় এবং বিলাসবহুল উপস্থিতি সহ। WIRE সহজেই উত্পাদিত হয়। এছাড়াও, হালকা ওজন এবং মরিচা প্রতিরোধী উপকরণ বহিরঙ্গন এবং গৃহমধ্যস্থ ব্যবহারের জন্য এটি ভাল করে তোলে।

প্রকল্পের নাম : WIRE, ডিজাইনারদের নাম : Hong Zhu, ক্লায়েন্টের নাম : .

WIRE দোলনা চেয়ার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।