ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রান্নাঘর সেট

MiMì

রান্নাঘর সেট মিমì এর ক্লিন-কাট জ্যামিতির সাথে সিম্পল ডিজাইন ব্যবহারের এক দুর্দান্ত সহজলভ্যতা প্রকাশ করে। হ্যান্ডেলগুলি অপরিহার্য তবে নোটি আকারটি ম্যাট ধূসর ডাই-কাস্ট অ্যালুমিনিয়াম শরীরের বিরুদ্ধে দাঁড়ায় এবং ভিজে বা চিটচিটে থাকলেও দৃ firm় গ্রিপ সরবরাহ করে। একটি একক টানা ইস্পাত স্কেচ, নন-স্টিক রান্নাঘর জব্দ করে, আরও জয়েন্টগুলির প্রয়োজন নেই। একটি আরামদায়ক গ্রিপ পেতে স্থিতিস্থাপক ধাতব নমনীয়তা কাজে লাগানো হয়: যদি টিপানো হয় তবে হ্যান্ডলগুলি সহজেই তাদের আকার পরিবর্তন করে এবং প্রতিটি ব্যবহারকারীর দখলে ফিট করে। প্যান হ্যান্ডেল, তার টানযুক্ত তারের সাথে, এর আকারটিও সংশোধন করে। সর্বনিম্ন নকশা এরজোনমিক্স উন্নতিতে অবদান রাখে :::১৫ উপাদানগুলি আরও বেশি এবং আরও ভাল করতে পারে:

প্রকল্পের নাম : MiMì, ডিজাইনারদের নাম : Gian Piero Giovannini, ক্লায়েন্টের নাম : urge design.

MiMì রান্নাঘর সেট

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।