ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল

cocktail

টেবিল নকশাটি একটি কালো ককটেল টেবিল যা আকর্ষণীয় ছায়াগুলির সাথে টেবিলের কালো রঙ বাদ দেয়। এটি একটি নিরবচ্ছিন্ন নকশা যা অনেক স্টাইলের সাথে খাপ খায়। টেবিলের চেহারাটি পরিষ্কার রাখার পাশাপাশি টেবিলের চেহারা পরিবর্তন করতে নিচের বিভিন্ন স্তরে নিদর্শনগুলি প্রদর্শিত হতে পারে। টেবিলটি একটি কেডি নগদ এবং বহন করার নকশা: ক্রয় করুন, বাড়িতে আনুন এবং সহজেই যে কেউ সংগ্রহ করবেন। নকশাটি দেখতে সুন্দর, আকর্ষণীয়, তবে বাধা নয়। ককটেল টেবিলগুলি সাধারণত ক্রিয়াকলাপের কেন্দ্রে থাকে তবে মনোযোগ কেন্দ্রে পরিণত হওয়া উচিত নয় - এই টেবিলটি কেবল এটি সম্পাদন করে

প্রকল্পের নাম : cocktail, ডিজাইনারদের নাম : Mario J Lotti, ক্লায়েন্টের নাম : Mario J Lotti Architecture, PC.

cocktail টেবিল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।