ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কিউআর কোড স্টিকার

Marketplace on the Move

কিউআর কোড স্টিকার আপনার গাড়ি বিক্রি করার নতুন উপায়! কেবলমাত্র www.krungsriautomarketplace.com এ যেখানে আপনি নিজের গাড়ি বিক্রির জন্য পোস্ট করতে পারেন এবং আমরা আপনার তালিকাভুক্ত গাড়ির অনন্য ওয়েব ঠিকানার ভিত্তিতে কিউআর কোড স্টিকার প্রস্তুত করব, আপনার নির্বাচিত স্টিকার ডিজাইনের সাহায্যে আপনার জায়গায় পৌঁছে দেবেন যাতে আপনি নিজের গাড়িতে স্টিকার সংযুক্ত করতে পারেন! !! ক্রেতার জন্য, আপনি কি ডিআর স্টোর, কফি শপ, বিল্ডিং এবং ইত্যাদিতে বিক্রেতার গাড়ি পার্কিংয়ের সাথে দেখে কিউআর কোডটি স্ক্যান করুন তাত্ক্ষণিকভাবে গাড়ির বিবরণে অ্যাক্সেস করুন। বিক্রয়কারীকে কল করুন এবং এটি পরীক্ষা করে দেখুন। হঠাৎ করেই আপনারা দুজনেই যে জায়গায় এসেছেন !!!

প্রকল্পের নাম : Marketplace on the Move, ডিজাইনারদের নাম : Krungsri Auto, ক্লায়েন্টের নাম : Krungsri Auto.

Marketplace on the Move কিউআর কোড স্টিকার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।