ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কর্পোরেট আর্কিটেকচার ধারণাটি

ajando Next Level C R M

কর্পোরেট আর্কিটেকচার ধারণাটি আজান্দো লাউট ধারণা: তথ্য আমাদের বিশ্বজগতের বিল্ডিং উপাদান। জার্মানির ম্যানহাইম হারবার জেলাতে একটি খুব অস্বাভাবিক মাউন্ট তৈরি করা হয়েছে। সম্পূর্ণ অজান্দো দলটি জানুয়ারী ২০১৩ থেকে শুরু হয়ে সেখানে বাস করবে এবং কাজ করবে Kar এটি হুইলারের কোয়ান্টাম পদার্থবিজ্ঞানের দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, জোসেফ এম। हॉফম্যানের স্থাপত্য এবং অবশ্যই, আজান্দোর তথ্য দক্ষতা: "ইনফরমেশন মেকস দ্য ওয়ার্ল্ড গো রাউন্ড"। ইলোনা কোগলিন বিনামূল্যে সাংবাদিকের পাঠ্য

প্রকল্পের নাম : ajando Next Level C R M, ডিজাইনারদের নাম : Peter Stasek, ক্লায়েন্টের নাম : ajando Next Level CRM.

ajando Next Level C R M কর্পোরেট আর্কিটেকচার ধারণাটি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।