ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
উত্পাদন / পোস্ট উত্পাদন / সম্প্রচার

Ashgabat Tele-radio Center ( TV Tower)

উত্পাদন / পোস্ট উত্পাদন / সম্প্রচার আশগাবত টেলি - রেডিও সেন্টার (টিভি টাওয়ার) 2121 মিটার উঁচু একটি স্মৃতিসৌধ ভবন, সমুদ্রপৃষ্ঠ থেকে 1024 মিটার পাহাড়ের উপরে তুর্কমেনিস্তানের রাজধানী আশাগাবাদের দক্ষিণ উপকূলে অবস্থিত। টিভি টাওয়ার রেডিও এবং টিভি প্রোগ্রাম উত্পাদন, পোস্ট উত্পাদন এবং সম্প্রচারের প্রধান কেন্দ্রস্থল ub আর্ট ডিজিটাল প্রযুক্তির সেরা উদাহরণগুলির মধ্যে একটি। টিভি টাওয়ার তুর্কমেনিস্তানকে এশিয়ার এইচডি টেরেস্ট্রিয়াল সম্প্রচারের পথিকৃৎ করে তুলেছে। টিভি টাওয়ার সম্প্রচারে গত 20 বছরের বৃহত্তম প্রযুক্তি বিনিয়োগ।

প্রকল্পের নাম : Ashgabat Tele-radio Center ( TV Tower), ডিজাইনারদের নাম : Polimeks Construction, ক্লায়েন্টের নাম : Polimeks Construction .

Ashgabat Tele-radio Center ( TV Tower) উত্পাদন / পোস্ট উত্পাদন / সম্প্রচার

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।