ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শিক্ষণ কেন্দ্রটি

STARLIT

শিক্ষণ কেন্দ্রটি স্টারলিট লার্নিং সেন্টার 2-6 বছর বয়সের বাচ্চাদের শিথিল শেখার পরিবেশে পারফরম্যান্স প্রশিক্ষণের জন্য ডিজাইন করা হয়েছে। হংকংয়ের বাচ্চারা উচ্চ চাপের মধ্যে পড়াশোনা করছে। বিন্যাসের মাধ্যমে ফর্ম ও স্থানকে শক্তিশালী করতে এবং বিভিন্ন প্রোগ্রামের জন্য ফিট করার জন্য, আমরা প্রাচীন রোম সিটি প্ল্যানিং প্রয়োগ করছি। শ্রেণিকক্ষ এবং দুটি স্বতন্ত্র ডানার মধ্যবর্তী স্টুডিওগুলিকে শৃঙ্খলাবদ্ধ করতে অক্ষ বিন্যাসের মধ্যে অস্ত্র বিকিরণের পাশাপাশি বিজ্ঞপ্তি উপাদানগুলি সাধারণ। এই শিক্ষণ কেন্দ্রটি অত্যন্ত স্থান সহ একটি আনন্দদায়ক শেখার পরিবেশ তৈরির জন্য ডিজাইন করা হয়েছে।

প্রকল্পের নাম : STARLIT, ডিজাইনারদের নাম : Catherine Cheung, ক্লায়েন্টের নাম : STARLIT LEARNING CENTRE.

STARLIT শিক্ষণ কেন্দ্রটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।