ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পরিবহন প্যাকেজিং

The Cube

পরিবহন প্যাকেজিং আমাদের স্বাক্ষর পণ্য কিউব একটি ওপেন আর্কিটেকচার ক্রেটিং সিস্টেম যা প্যাকেজিং শিল্পের মধ্যে একটি পেটেন্ট বিঘ্নিত প্রযুক্তি; উত্পাদক উত্পাদন লাইনের শেষে পণ্য লোডিং থেকে ডেলিভারি ট্রাকের উপরে এবং সরাসরি খুচরা বিক্রয় বিক্রয় তলে বা বিভিন্ন বিভিন্ন শিল্পের পরিবেশকদের কাছে, প্যাকেজিংকে হ্রাস করে এবং ব্যয়ের স্তরগুলি নির্মূল করার জন্য এটিই একমাত্র বাজার সমাধান solution । ওয়ালমার্টের পরিবেশগত এবং আইএসটিএ পরীক্ষার দিকনির্দেশনা পূরণের জন্য এটিই প্রথম প্যাকেজিং ডিজাইন ছিল।

প্রকল্পের নাম : The Cube, ডিজাইনারদের নাম : Luis Felipe Rego, ক্লায়েন্টের নাম : Smart Packaging Systems.

The Cube পরিবহন প্যাকেজিং

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।