ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার, স্ট্যাকিং চেয়ার

xifix-one

চেয়ার, স্ট্যাকিং চেয়ার নকশাটি প্রয়োজনীয় ন্যূনতম পদার্থবিদ্যা এবং উপাদান, একাধিক ব্যবহার, ইনডোর-বহিরঙ্গন, কর্নার চেয়ার, স্ট্যাকিং চেয়ার, গোল-নরম, ফেং শুইয়ের উপর ভিত্তি করে। ওজন বহনকারী নির্মাণে একটি একক, অন্তহীন পাইপ থাকে। আসনটি দুটি অক্ষীয় পয়েন্টে স্থির করা হয় এবং নির্মাণের তৃতীয় পয়েন্টের উপরে থাকে। ফ্রেমের অক্ষীয় স্থিরীকৃত পয়েন্টগুলি সিটটিকে পিছনে ভাঁজ করতে দেয় এবং চেয়ারগুলি একে অপরের সাথে সজ্জিত করা যায়। আসনটি সহজেই সরানো যায়, বিভিন্ন উপাদান, গৃহসজ্জার সামগ্রী, আকার, রঙ এবং নকশা বিনিময় করা যেতে পারে।

প্রকল্পের নাম : xifix-one, ডিজাইনারদের নাম : Juergen Josef Goetzmann, ক্লায়েন্টের নাম : Creativbuero.

xifix-one চেয়ার, স্ট্যাকিং চেয়ার

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।