ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সম্পূর্ণ স্বয়ংক্রিয় চা মেশিন

Tesera

সম্পূর্ণ স্বয়ংক্রিয় চা মেশিন সম্পূর্ণ স্বয়ংক্রিয় তিসেরা চা প্রস্তুতের প্রক্রিয়াটিকে সহজতর করে এবং চা তৈরির জন্য একটি বায়ুমণ্ডলীয় মঞ্চ নির্ধারণ করে। আলগা চাটি বিশেষ জারে ভরা হয় যাতে স্বতন্ত্রভাবে, মেশানোর সময়, পানির তাপমাত্রা এবং চায়ের পরিমাণ স্বতন্ত্রভাবে সামঞ্জস্য করা যায়। যন্ত্রটি এই সেটিংসগুলি স্বীকৃতি দেয় এবং স্বচ্ছ কাচের চেম্বারে স্বয়ংক্রিয়ভাবে নিখুঁত চা প্রস্তুত করে। একবার চা outালার পরে, একটি স্বয়ংক্রিয় পরিষ্কার প্রক্রিয়া সঞ্চালিত হয়। একটি সংহত ট্রে পরিবেশন করার জন্য সরানো যেতে পারে এবং একটি ছোট চুলা হিসাবে ব্যবহার করা যেতে পারে। কাপ বা পাত্র নির্বিশেষে আপনার চা নিখুঁত।

প্রকল্পের নাম : Tesera, ডিজাইনারদের নাম : Tobias Gehring, ক্লায়েন্টের নাম : Blick Kick Kreativ KG.

Tesera সম্পূর্ণ স্বয়ংক্রিয় চা মেশিন

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।