ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গম্বুজ ঘর

Easy Domes

গম্বুজ ঘর ইজি ডোমসের নকশা এবং কাঠামোটি হ'ল আইকোসেড্রন, এখানে শীর্ষে কেটে 21 টি কাঠের অংশে রুপান্তরিত। নকশা, অভ্যন্তর, উপকরণ, রঙ হিসাবে উপকরণ এবং চারপাশের সমস্ত নির্মাণ, নির্মাণ এবং টেকসই দাবিতে সমস্ত প্রয়োগ, বিস্তৃত ব্যবহারকারীদের জন্য অভ্যন্তর বিন্যাস সরবরাহ করে। ধারণাটি সবুজ বিল্ডিং, হোম বিল্ডার এবং টেকসই জীবনযাপনের জন্য আবেদন করে। সমস্ত জলবায়ু অঞ্চল এবং ভূমিকম্প এবং হারিকেন প্রতিরোধী সঙ্গে নির্মিত হতে পারে।

প্রকল্পের নাম : Easy Domes, ডিজাইনারদের নাম : KT Architects, ক্লায়েন্টের নাম : Easy Domes Ltd.

Easy Domes গম্বুজ ঘর

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।