ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
খেলনা

Rocking Zebra

খেলনা সমসাময়িক চেহারা, ফানকি গ্রাফিক্স এবং প্রাকৃতিক কাঠ যখনই আধুনিক বাড়ির সত্যিকারের চোখের বাচ্চারা, শিশুরা এই ঝাঁঝালো দোলনা খেলনা পছন্দ করে। ডিজাইন চ্যালেঞ্জটি ক্লাসিক উত্তরাধিকারী খেলনাটির প্রয়োজনীয় চরিত্রটি ধরে রাখতে জড়িত, যদিও উন্নত কৌশল এবং একটি মডুলার নির্মাণ ব্যবস্থা ব্যবহার করে ভবিষ্যতে ন্যূনতম অংশের পরিবর্তনের সাথে অতিরিক্ত প্রাণীর প্রকারের অনুমতি দেওয়া যায়। সরাসরি ইন্টারনেট বিক্রয় চ্যানেলগুলির জন্য প্যাকেজজাত পণ্যটি কমপ্যাক্ট এবং 10 কেজি এরও কম হওয়া দরকার। কাস্টম প্রিন্ট ল্যামিনেটের ব্যবহার একটি আসল প্রথম, ফলস্বরূপ পুরোপুরি স্ক্র্যাচ-প্রতিরোধী পৃষ্ঠের উপর নিখুঁত রঙ / প্যাটার্ন উপস্থাপনা

প্রকল্পের নাম : Rocking Zebra, ডিজাইনারদের নাম : Newmakers, ক্লায়েন্টের নাম : Newmakers.

Rocking Zebra খেলনা

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।