ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সৃজনশীল অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর

Reckitt Benckiser office design

সৃজনশীল অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর ক্লায়েন্টের অনুরোধটি ছিল একটি সম্পূর্ণ অবিচ্ছিন্ন, উন্মুক্ত, আধুনিক অফিস পরিকল্পনা করার জন্য। মনে রাখা হয়েছিল যে আলোটি খুব ভাল এবং সমস্ত দুর্দান্ত জায়গাগুলি অপ্টিক্যালি সিল করবেন না। ডাইনিং রুম এবং খোলা রান্নাঘরের বিভাগ আমরা কর্মীদের একটি ট্রেন্ডি কফি শপ অনুভব করার চেষ্টা করেছি। আরবি তরুণ দলটির সাথে পরিচিত হওয়ার পরে, একটি লাউট পরিবেশ এবং সংস্থার ব্র্যান্ড রঙগুলি, রাস্তার আর্ট-স্টাইলের অভ্যন্তরীণ নকশাকে সর্বসম্মতভাবে ভোট দেওয়া হয়েছিল।

প্রকল্পের নাম : Reckitt Benckiser office design, ডিজাইনারদের নাম : Zoltan Madosfalvi, ক্লায়েন্টের নাম : .

Reckitt Benckiser office design সৃজনশীল অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।