ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চামচ, উপহার

Naming Spoon

চামচ, উপহার 'নামকরণের চামচ' একটি চামচ traditionalতিহ্যবাহী খ্রিস্টানিংয়ের বর্তমানের আধুনিক ও জনপ্রিয় বিকল্প দেওয়ার প্রয়োজন থেকে এসেছে। আমি এমন একটি চামচ তৈরি করতে চেয়েছিলাম যা ব্যক্তিগতকৃত হতে পারে এবং একটি নামকরণ চামচ নামকরণ করা যায়। নামকরণ অনুষ্ঠান, সাম্প্রতিক সময়ে জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। আমি নামকরণ অনুষ্ঠানে দেওয়া বা নামকরণ চাম্পে প্রতিটি 'নামকরণ চামচ' খ্রিস্টান দেওয়া একটি অবজেক্ট তৈরি করতে চেয়েছিলাম এবং প্রাপকদের সাথে ব্যক্তিগতকৃত হতে পারে জন্ম প্রস্তর এবং আরম্ভীকৃত এবং পরিবারের জন্য উত্তরাধিকার হিসাবে উপস্থাপিত হতে পারে ঐতিহ্য।

প্রকল্পের নাম : Naming Spoon, ডিজাইনারদের নাম : Katherine Alexandra Brunacci, ক্লায়েন্টের নাম : Katherine Alexandra Brunacci.

Naming Spoon চামচ, উপহার

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।