ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রূপান্তরযোগ্য চেয়ার এবং কফি টেবিল

Sensei

রূপান্তরযোগ্য চেয়ার এবং কফি টেবিল সেন্সি চেয়ার / কফি টেবিলটি এমন এক আসবাবের টুকরো যা আমার বেশিরভাগ সৃষ্টির মতো, জ্যামিতিক র্যান্ডম অঙ্কনের মাধ্যমে ছোট জায়গাগুলির সুবিধা নেওয়ার নতুন উপায় সন্ধান করে শুরু হয়। এই প্রকল্পের স্টাইলটি একটি ন্যূনতমবাদী ফ্যাশনে নির্দেশ করা হয়েছে, যেখানে আমাদের কোনও বক্ররেখা নেই, তবে পরিবর্তে আমাদের লাইন, প্লেন এবং নিরপেক্ষ রঙ রয়েছে যেমন কালো এবং সাদা। চেয়ারগুলি যখন অনুভূমিকভাবে সেট করা হয় এবং তাদের পিঠে যোগদান করা হয় তখন আমাদের একটি কফি টেবিল দেয়। টেবিলের মাঝের অংশটি (যেখানে পিঠে একসাথে সেট করা আছে) আশ্চর্যজনকভাবে শক্তিশালী এবং কেউ টেবিলটি না সরিয়েও মাঝখানে বসে থাকতে পারেন।

প্রকল্পের নাম : Sensei, ডিজাইনারদের নাম : Claudio Sibille, ক্লায়েন্টের নাম : Sibille.

Sensei রূপান্তরযোগ্য চেয়ার এবং কফি টেবিল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।