ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
নেতৃত্বাধীন স্পটলাইট

Stratas.02

নেতৃত্বাধীন স্পটলাইট ট্র্যাক মাউন্টিংয়ের জন্য এলইডি স্পটলাইট, বিশেষভাবে জিকাটো এক্সএসএম আর্টিস্ট সিরিজ এলইডি মডিউলটির জন্য ডিজাইন করা হয়েছে (এর শ্রেণিতে সেরা রঙিন রেন্ডারিং এলইডি)। আলোকসজ্জা শিল্পকর্ম এবং অভ্যন্তরীণ পরিবেশের জন্য উপযুক্ত, পরিষ্কার নান্দনিক এবং একটি কমপ্যাক্ট সামগ্রিক আকার। স্ট্র্যাটাস.02 3 বিনিময়যোগ্য প্রতিচ্ছবি (স্পট 20˚, মাঝারি 40˚, বন্যা 60˚) এবং একটি মধুচক্র বিরোধী-চকচকে লুভারের সাথে স্ট্যান্ডার্ড হিসাবে সরবরাহ করা হয়।

প্রকল্পের নাম : Stratas.02, ডিজাইনারদের নাম : Christian Schneider-Moll, ক্লায়েন্টের নাম : .

Stratas.02 নেতৃত্বাধীন স্পটলাইট

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।