ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আলো প্রদর্শনী এবং দোকান

Light Design Center Speyer, Germany

আলো প্রদর্শনী এবং দোকান কারখানার ভবনে অবস্থিত নতুন লাইট সেন্টার স্পিয়ারের শোরুমটি প্রদর্শনীর স্থান, পরামর্শ ক্ষেত্র এবং সভা স্থান হিসাবে নকশাকৃত করা হয়েছিল। এখানে, সমস্ত সাম্প্রতিক আলোক প্রবণতা, প্রযুক্তি এবং হালকা ডিজাইনের জন্য একটি ফ্রেম তৈরি করা হয়েছিল যা অভ্যন্তরীণ নকশার সিএনার্জি ইফেক্ট তৈরি করে। এর অত্যাধুনিক কাঠামোটি ছিল পুরো আলোক প্রদর্শনীর মেরুদন্ড তৈরি করা, তবে একই সাথে প্রদর্শিত আলোকসজ্জার বিষয়গুলির অগ্রাধিকারকে কখনই ছড়িয়ে দেওয়া হয়নি। এই লক্ষ্যে, প্রকৃতি অনুপ্রেরণা হিসাবে একত্রীকরণের আকার তৈরি করেছিল: "টুইস্টার", অদৃশ্য শক্তির সাথে একটি প্রাকৃতিক ঘটনা ...

প্রকল্পের নাম : Light Design Center Speyer, Germany, ডিজাইনারদের নাম : Peter Stasek, ক্লায়েন্টের নাম : Light Center Speyer.

Light Design Center Speyer, Germany আলো প্রদর্শনী এবং দোকান

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।