ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল

Baboor Dawar Line

টেবিল উপকরণ এবং সমাপ্ত উপায়ে উপস্থাপিত নকশার সমসাময়িক উপায়ে historicalতিহাসিক মিশরীয় heritageতিহ্যকে মিশ্রিত করার চর্চা এবং perpetতিহাসিক সীমানা অতিক্রম করার প্রয়াসে, এই স্বতন্ত্র টুকরা "বাবুর" প্রথাগত "প্রাইমাস স্টোভ" দ্বারা অনুপ্রাণিত হয়েছিল যা একটি বাধ্যতামূলক সরঞ্জাম ছিল এক শতাব্দী ধরে এবং এখনও গ্রামীণ অঞ্চলে এটির প্রচুর ব্যবহার রয়েছে। এটি অসংখ্য আইটেমগুলির মধ্যে একটির স্মরণ করিয়ে দেয়, যা এক সময় মর্যাদাপূর্ণ পণ্য ছিল এবং সময়ের সাথে সাথে এটি প্রাচীনত্বের মধ্যে বিলুপ্তির ছায়া ফেলেছে। যে কোনও আইটেম একবারে শৈল্পিক দৃষ্টি দিয়ে দেখা একটি মাস্টার পিস হতে পারে।

প্রকল্পের নাম : Baboor Dawar Line, ডিজাইনারদের নাম : Dalia Sadany, ক্লায়েন্টের নাম : Dezines Dalia Sadany Creations.

 Baboor Dawar Line টেবিল

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।