ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিক্রয় অফিসে

Chongqing Mountain and City Sales Office

বিক্রয় অফিসে "মাউন্টেন" এই বিক্রয় অফিসের মূল থিম, যা চংকিংয়ের ভৌগলিক পটভূমিতে অনুপ্রাণিত। মেঝেতে ধূসর মার্বেলের প্যাটার্নটি ত্রিভুজাকার আকারে গঠন করছে; এবং "পর্বত" ধারণাটি প্রদর্শনের জন্য বৈশিষ্ট্যের দেয়াল এবং অনিয়মিত আকারের অভ্যর্থনা কাউন্টারগুলিতে প্রচুর অদ্ভুত এবং তীক্ষ্ণ কোণ এবং কোণ রয়েছে। এছাড়াও, মেঝেগুলির সাথে সংযোগকারী সিঁড়িগুলি গুহার মধ্য দিয়ে একটি প্যাসেজ হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এদিকে, পুরো ছাপটি নরম করার জন্য, এলইডি লাইটিংগুলি সিলিং থেকে ঝুলানো হয়েছে, উপত্যকায় বৃষ্টির দৃশ্যের অনুকরণ করা এবং প্রাকৃতিক অনুভূতি উপস্থাপন করা, পুরো ছাপটি নরম করার জন্য।

প্রকল্পের নাম : Chongqing Mountain and City Sales Office, ডিজাইনারদের নাম : Ajax Law, ক্লায়েন্টের নাম : Shanghai Forte Land Co. Ltd..

Chongqing Mountain and City Sales Office বিক্রয় অফিসে

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।