ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
40 বছরের পুরানো অফিস ব্লকটি

780 Tianshan Road, Shanghai

40 বছরের পুরানো অফিস ব্লকটি এই 40 বছরের পুরনো বিল্ডিংয়ে, উইন্ডো ফ্রেম এবং সিঁড়ির হ্যান্ডলগুলির মতো মূল উপাদানগুলি রাখা হয় এবং পুনরায় রঙ করা হয় যাতে সময়ের ফ্যাকাশে চিহ্নগুলি চুপ করে গল্পটি বলতে দেয়। ক্লায়েন্ট ভূগর্ভস্থ ইউটিলিটি সনাক্তকরণ পরিষেবাগুলিতে বিশেষীকরণ করে। সংস্থার দর্শনটি "অদৃশ্য দেখছেন", তাই একটি আধুনিক এবং ন্যূনতম কেন্দ্রীয় করিডোরটি বিশেষভাবে ঘরগুলি গোপন করার জন্য ডিজাইন করা হয়েছে তবে তাদের দরজাগুলি স্পষ্টভাবে প্রকাশ করে t পুরো বিল্ডিংয়ের মধ্যে, আপনি এই nতিহাসিক স্থানটিকে পুনরূদ্ধার করার পাশাপাশি নস্টালজিক পরিবেশ, আধুনিক কার্যকারিতা এবং চীন চিককে দেখতে পাবেন।

প্রকল্পের নাম : 780 Tianshan Road, Shanghai, ডিজাইনারদের নাম : Lam Wai Ming, ক্লায়েন্টের নাম : Leidi Ltd..

780 Tianshan Road, Shanghai 40 বছরের পুরানো অফিস ব্লকটি

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।