ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ধারণা সতর্কতা সিস্টেম

Saving Millions of Lives on the road!

ধারণা সতর্কতা সিস্টেম ট্রাফিক লাইটে কমলা থাকলেও অটোমোবাইল ব্রেক লাইট থাকে না কেন? গাড়িগুলি আজ কেবল পিছনের দিকে লাল ব্রেক লাইট নিয়ে আসে। এই "পুরানো" সতর্কতা ব্যবস্থার বিশেষত উচ্চ গতির ক্ষেত্রে বড় ধরনের ত্রুটি রয়েছে। ড্রাইভার ব্রেক ব্রেক করার পরে লাল সতর্কতা আলো প্রদর্শিত হবে। প্যাকা (কলিভিশন এভারশনের ভবিষ্যদ্বাণীকৃত সতর্কতাগুলি) সীসা গাড়ির চালক ব্রেকগুলি প্রয়োগ করার আগে একটি পূর্ববর্তী সতর্কতা কমলা আলো দেখায়। এটি দ্বিতীয় যানবাহনের চালককে সময়মতো থামতে দেয় এবং সংঘর্ষকে বাধা দেয়। এই দৃষ্টান্তের শিফটটি একটি বিদ্যমান ডিজাইনে জীবনের হুমকির ত্রুটিটিকে সংশোধন করে।

প্রকল্পের নাম : Saving Millions of Lives on the road! , ডিজাইনারদের নাম : Anjan Cariappa M M, ক্লায়েন্টের নাম : Muckati Sentient Design and Devices.

Saving Millions of Lives on the road!  ধারণা সতর্কতা সিস্টেম

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।