ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টিএক্সিয়াল পর্দা প্রাচীর সিস্টেম

GLASSWAVE

মাল্টিএক্সিয়াল পর্দা প্রাচীর সিস্টেম GLASSWAVE মাল্টিএক্সিয়াল পর্দা প্রাচীর সিস্টেম ভর উত্পাদনের জন্য কাচের দেয়াল ডিজাইনের ক্ষেত্রে আরও নমনীয়তার দ্বার উন্মুক্ত করে। পর্দার দেয়ালগুলিতে এই নতুন ধারণাটি আয়তক্ষেত্রাকার প্রোফাইলের পরিবর্তে নলাকার সহ উল্লম্ব মুলিয়নগুলির নীতির উপর ভিত্তি করে। এই স্পষ্টত উদ্ভাবনী পদ্ধতির মানে হল যে বহুমাত্রিক সংযোগ সহ কাঠামো তৈরি করা যেতে পারে, কাচের প্রাচীর সমাবেশে সম্ভাব্য জ্যামিতিক সংমিশ্রনের দশগুণ বৃদ্ধি করা। গ্লাসওয়াভে হ'ল একটি নিম্ন-বৃদ্ধি সিস্টেম যা তিন তল বা তারও কম স্বতন্ত্র বিল্ডিংয়ের বাজারের জন্য নির্মিত হয় (মাস্টার্স হল, শোরুম, অ্যাট্রিয়ম ইত্যাদি) for

প্রকল্পের নাম : GLASSWAVE, ডিজাইনারদের নাম : Charles Godbout and Luc Plante, ক্লায়েন্টের নাম : .

GLASSWAVE মাল্টিএক্সিয়াল পর্দা প্রাচীর সিস্টেম

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।