ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
তাক ব্যবস্থা

Quadro Qusabi

তাক ব্যবস্থা কোয়াড্রো কূসাবি শেলভিং সিস্টেম (বা শীঘ্রই কিউকিউ) ভাস্কর্যের বহুমুখিতা দ্বারা অনুপ্রাণিত হয়েছে। কূসাবি (মানে জাপানি ভাষায় "ওয়েজ") পছন্দসই উচ্চতায় পোস্ট খোলাতে .োকানো হয়। বালুচর এবং ড্রয়ারগুলি সরঞ্জাম বা বাদাম ছাড়াই কূসাবি ওয়েজগুলিতে স্থাপন করা হয়। কোনও শেল্ফ বা ড্রয়ার যে কোনও সময় প্রতিস্থাপন করা যেতে পারে। কেবলমাত্র 2 টি তাক, 4 টি পোস্ট এবং একটি স্টপার সহ একটি নতুন কিউকিউ সিস্টেমটি একত্রিত করা সহজ। সবচেয়ে ছোট শেল্ফের আকার 280 বর্গ সেমি। অন্যান্য তাকের আকার 8 সেন্টিমিটার প্রশস্ত বা তার বেশি। কিউকিউ সিস্টেমটি বিদ্যমান সিস্টেমে নতুন পোস্ট এবং তাক সংযোজন করে অবিচ্ছিন্নভাবে পুনঃব্যবস্থাপনের পাশাপাশি অবিরাম বাড়ানো যেতে পারে।

প্রকল্পের নাম : Quadro Qusabi, ডিজাইনারদের নাম : Sonia Ponka, ক্লায়েন্টের নাম : MultiMono.

Quadro Qusabi তাক ব্যবস্থা

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।