ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্টেশনারি

commod – Feines in Holz

স্টেশনারি "পণ্য" অভ্যন্তরীণ কাজ বিশেষী হয়। "সূক্ষ্ম কাঠের পণ্য" এর উদ্দেশ্যটির প্রতি সত্য, সংস্থাটি বিশেষত অত্যন্ত এক্সক্লুসিভ আবাসিক প্রকল্পগুলি উপলব্ধি করে। এই দাবিটি মেটানোর জন্য স্টেশনারিটি ছিল। একটি হ্রাসযুক্ত তবে কৌতুকপূর্ণ বিন্যাস বিশেষত মিশ্র রঙ ব্যবহার করে উপলব্ধি করা হয়েছে। কেবলমাত্র সর্বাধিক মূল্যবান উপাদান ব্যবহার করার জন্য স্টেশনারী দৃ the়ের স্টাইলের পাশাপাশি তার আদর্শের প্রতিফলন ঘটায়: কাগজটি 100 শতাংশ তুলা দিয়ে তৈরি, বাস্তব কাঠের ব্যহ্যাবরণের খামগুলি। ব্যবসায়িক কার্ডগুলি সাধারণ কাঠের পণ্যযুক্ত একটি ত্রিমাত্রিক কক্ষ তৈরি করে সংস্থাগুলির স্লোগানকে "মূর্ত করে তোলে"।

প্রকল্পের নাম : commod – Feines in Holz, ডিজাইনারদের নাম : Jens Lattke, ক্লায়েন্টের নাম : Lattke und Lattke.

commod – Feines in Holz স্টেশনারি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।