ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কৃত্রিম টোগোগ্রাফি

Artificial Topography

কৃত্রিম টোগোগ্রাফি একটি গুহার মতো বড় আসবাব এটি পুরষ্কারপ্রাপ্ত প্রকল্পটি কনটেইনার আন্তর্জাতিক প্রতিযোগিতায় আর্টের গ্র্যান্ড প্রাইজ পেয়েছে won আমার ধারণাটি হ'ল একটি গুহার মতো নিরাকার জায়গা তৈরি করতে একটি ধারকের ভিতরে ভলিউমটি ফাঁকা রাখা। এটি কেবল প্লাস্টিকের উপাদান দিয়ে তৈরি। 10 মিমি বেধের নরম প্লাস্টিকের উপাদানের প্রায় 1000 শীটগুলি কনট্যুর লাইন আকারে কেটে স্ট্রেটামের মতো স্তরিত করা হয়েছিল। এটি কেবল শিল্পই নয় বড় আসবাবও। কারণ সমস্ত অংশই সোফার মতো নরম এবং এই স্থানটিতে প্রবেশকারী ব্যক্তি নিজের শরীরের গঠনের জন্য উপযুক্ত জায়গাটি খুঁজে পেয়ে শিথিল করতে পারেন।

প্রকল্পের নাম : Artificial Topography, ডিজাইনারদের নাম : Ryumei Fujiki and Yukiko Sato, ক্লায়েন্টের নাম : .

Artificial Topography কৃত্রিম টোগোগ্রাফি

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।