ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডিজিটাল গেটওয়ে

National Bank of Greece's i-bank

ডিজিটাল গেটওয়ে ধারণাটি সঞ্চয় করে যে এটি অনলাইন, মোবাইল এবং টেলিফোন ব্যাংকিংয়ের অফারগুলিতে গাইডেন্স দেয়। কোনও পাল্টা নেই - পরিবর্তে গ্রাহকরা প্রতিদিনের ব্যাংকিং লেনদেন সম্পন্ন করতে স্টোর কম্পিউটার ব্যবহার করেন যেমন। স্টোরের 4-সদস্যের দলের সহায়তায় অর্ডার সেট আপ এবং বিবৃতি দেখার জন্য। এনবিজি অ্যাপ্লিকেশন আইপ্যাড এবং আইফোনে কেন্দ্রীয় 'গ্রেট আইডিয়াস' স্ট্যান্ডে উপলব্ধ, প্রাইভেট বুথগুলি ইন্টারনেট এবং ফোন ব্যাংকিংয়ের জন্য ব্যবহার করা যেতে পারে এবং ইন্টারেক্টিভ জোনের মধ্যে টাচ স্ক্রিন দর্শকদের ব্যাংকিং পরিষেবা অ্যাক্সেস করতে এবং গেমস খেলতে সক্ষম করে।

প্রকল্পের নাম : National Bank of Greece's i-bank , ডিজাইনারদের নাম : Allen International, ক্লায়েন্টের নাম : allen international.

National Bank of Greece's i-bank  ডিজিটাল গেটওয়ে

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।