ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চিনি

Two spoons of sugar

চিনি চা বা কফি পান করা কেবল একবার পিপাসা নিবারণের জন্য নয়। এটি উপভোগ এবং ভাগ করে নেওয়ার একটি অনুষ্ঠান। আপনার কফি বা চায়ের সাথে চিনি যুক্ত করা আপনার রোমান সংখ্যার মতো মনে রাখা তত সহজ হতে পারে! আপনার এক চামচ চিনি বা দুটি বা তিনটি প্রয়োজন, আপনার কেবলমাত্র চিনির তৈরি তিনটি সংখ্যার একটি বেছে নিতে হবে এবং আপনার গরম / ঠান্ডা পানীয়তে পপ করতে হবে। একটি একক ক্রিয়া এবং আপনার উদ্দেশ্য সমাধান করা হয়েছে is কোনও চামচ, কোনও পরিমাপ নেই, এটি এত সহজ।

প্রকল্পের নাম : Two spoons of sugar, ডিজাইনারদের নাম : Stav Axenfeld, ক্লায়েন্টের নাম : .

Two spoons of sugar চিনি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।