ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াশবাসিন

Vortex

ওয়াশবাসিন ঘূর্ণি নকশার লক্ষ্য হ'ল ওয়াশব্যাসিনের জলের প্রবাহকে দক্ষতা বৃদ্ধি করতে, তাদের ব্যবহারকারীর অভিজ্ঞতায় অবদান রাখতে এবং তাদের নান্দনিক এবং সেমোটিক গুণাবলী উন্নত করতে একটি নতুন ফর্ম সন্ধান করা। ফলাফলটি একটি রূপক, একটি আদর্শ ভরাটেক্স ফর্ম থেকে উদ্ভূত যা ড্রেন এবং জলের প্রবাহকে নির্দেশ করে যা দৃশ্যত পুরো বস্তুকে কার্যক্ষম ওয়াশবাসিন হিসাবে নির্দেশ করে। এই ফর্মটি ট্যাপের সাথে মিলিত হয়ে, জলকে একটি সর্পিল পথে পরিচালিত করে যাতে একই পরিমাণে বেশি পরিমাণ জমি coverেকে যায় যার ফলস্বরূপ পরিষ্কারের জন্য জল খরচ হ্রাস পায়।

প্রকল্পের নাম : Vortex, ডিজাইনারদের নাম : Deniz Karasahin, ক্লায়েন্টের নাম : Dk design.

Vortex ওয়াশবাসিন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।