ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল

Minimum

টেবিল উত্পাদন এবং পরিবহণে খুব হালকা এবং সহজ। এটি খুব কার্যকরী নকশা, যদিও এটি বাহ্যিকভাবে খুব হালকা এবং অনন্য। এই ইউনিটটি সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন ইউনিট, যা যে কোনও জায়গায় বিচ্ছিন্ন ও সমাবেশ করা যায়। দৈর্ঘ্যটি সংযুক্ত করে তৈরি করা যায়, কারণ এটি কাঠের-ধাতব পা হতে পারে, ধাতব সংযোজকগুলির মাধ্যমে একত্রিত হয়। পায়ে ফর্ম এবং রঙ প্রয়োজনীয়তা সংশোধন করা যেতে পারে।

প্রকল্পের নাম : Minimum, ডিজাইনারদের নাম : Viktor Kovtun, ক্লায়েন্টের নাম : Xo-Xo-L design.

Minimum টেবিল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।