ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আলো

Claire de Lune Chandelier

আলো আলংকারিক, আলো, বিক্রি ফ্ল্যাট-প্যাক, একটি পুনঃব্যবহারযোগ্য ক্যারিয়ার ব্যাগে প্যাক করা। আমি অতীতের যুগের প্রতিনিধিত্বকারী - ব্যারোক / রোকোকো, একটি আধুনিক উপাদানে সম্পন্ন একটি গ্র্যান্ডিজ, বিলাসবহুল, সংস্কৃতিযুক্ত পণ্যটির সাশ্রয়ী মূল্যের সংস্করণ সরবরাহ করেছি। এই থিমটি নিরবধি। একই সময়ে, ক্লেয়ার ডি লুন শ্যান্ডেলিয়ার তার স্বাদে কিছুটা রসিকতা সরবরাহ করে। (সমাবেশের নির্দেশাবলী কাগজে সরবরাহ করা হয়, পাশাপাশি একটি সিডি বিটাও দেওয়া হয়)। এটিকে ফ্ল্যাট-প্যাক করার ধারণাটি ছিল সিও 2 নির্গমন হ্রাসে আমার ভূমিকা পালন করা, পাশাপাশি আমাদের পরিবেশকে প্রভাবিত করার ক্ষেত্রে শেষ-গ্রাহককে তাদের অংশের সচেতন প্রক্রিয়াতে জড়িত করা।

প্রকল্পের নাম : Claire de Lune Chandelier, ডিজাইনারদের নাম : Claire Requa, ক্লায়েন্টের নাম : Brand: Claire de Lune Chandelier.

Claire de Lune Chandelier আলো

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।