ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিয়েল এস্টেট এজেন্সি

The Ribbon

রিয়েল এস্টেট এজেন্সি যেমন খোলা স্থানিক স্কেল সহ "রিবনের নাচ", সামগ্রিক স্থান সাদা, আসবাবের পোস্টিংয়ের ধারণাটি ব্যবহার করুন, স্থানের সাথে সংযোগ স্থাপনের একটি সম্পর্ক তৈরি করুন, সর্বাধিক বিশেষটি প্রাচীর এবং মন্ত্রিসভায় সম্পর্ক স্থাপন করা, সংহত করা সিলিং এবং গ্রাউন্ড সহ ডেস্ক, অনিয়মিত জ্যামিতি দ্বারা ইচ্ছাকৃতভাবে বিভাগটি বিচ্ছিন্ন করুন, কেবলমাত্র রশ্মির অত্যধিক পরিমাণে ত্রুটিগুলি আবরণ করেন না তবে আলোর প্রতিবিম্বের মাধ্যমে ফিতা সম্পর্কে একটি বক্র-শৈলী বিমূর্ত ধারণা দেখিয়ে আধুনিক প্রকৃত ধারণাটি দেখান।

প্রকল্পের নাম : The Ribbon, ডিজাইনারদের নাম : Kris Lin, ক্লায়েন্টের নাম : JIANG SU ZHI HAO Real Estate Development Company Limited.

The Ribbon রিয়েল এস্টেট এজেন্সি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।