ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাড়ি

Geometry Space

বাড়ি এই প্রকল্পটি সাংহাই শহরতলিতে [এসএসি বেইগান হিল আন্তর্জাতিক আর্টস সেন্টার] এ অবস্থিত একটি ভিলা প্রকল্প, সম্প্রদায়টিতে একটি আর্টস সেন্টার রয়েছে, অনেকগুলি সাংস্কৃতিক ক্রিয়াকলাপ সরবরাহ করে, ভিলা অফিস বা স্টুডিও বা হোম হতে পারে, কমিউনিটি স্কেপ সেন্টারে একটি বড় হ্রদ সারফেস রয়েছে , এই মডেলটি হ্রদের সাথে সরাসরি। বিল্ডিংয়ের বিশেষ বৈশিষ্ট্যগুলি কোনও কলাম ছাড়াই অভ্যন্তরীণ স্থান, যা অন্দর স্থানকে নকশায় সর্বাধিক পরিবর্তনশীলতা এবং সৃজনশীলতা দেয় তবে স্থানের স্বাধীনতা এবং পরিবর্তনশীলতার কারণে, অভ্যন্তরীণ কাঠামো, নকশার কৌশলটি আরও পরিবর্তনশীল, প্রসারিত জ্যামিতি [আর্ট সেন্টার] অনুসৃত সৃজনশীল ধারণার সাথে সামঞ্জস্য রেখে অভ্যন্তরীণ স্থান তৈরি করে। স্প্লিট-স্তরের ধরণের কাঠামো এবং প্রধান সিঁড়িটি অভ্যন্তরীণ স্থানের মাঝখানে থাকে, যখন বাম এবং ডান দিকগুলি বিভক্ত স্তরের সিঁড়ি হয়, সুতরাং স্থানটি সংযোগকারী মোট পাঁচটি পৃথক অভ্যন্তরের সিঁড়ি অঞ্চল।

প্রকল্পের নাম : Geometry Space, ডিজাইনারদের নাম : Kris Lin, ক্লায়েন্টের নাম : Shanghai SHENG QING Real Estate Development Company Limited.

Geometry Space বাড়ি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।