ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
47 "এইচডি সম্প্রচারকে সমর্থনকারী নেতৃত্বাধীন টিভি

Triump

47 "এইচডি সম্প্রচারকে সমর্থনকারী নেতৃত্বাধীন টিভি স্নিগ্ধতার অনুভূতিকে উদ্দীপিত করে গঠনবাদী দৃষ্টিভঙ্গি, ঝরঝরে প্রান্তগুলি আমাদের অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছে। ডিজাইনার গ্লাস, শিট মেটাল, ক্রোম লেপযুক্ত উপরিভাগ এবং সাদা আলো ইত্যাদির মতো বিভিন্ন উপকরণ দিয়ে তৈরি মায়া দিয়ে দর্শকদের হ্যাপ-টিক এবং ভিজ্যুয়াল ইন্দ্রিয়গুলিকে পুষ্ট করতে চেয়েছিলেন।

প্রকল্পের নাম : Triump, ডিজাইনারদের নাম : Vestel ID Team, ক্লায়েন্টের নাম : .

Triump 47 "এইচডি সম্প্রচারকে সমর্থনকারী নেতৃত্বাধীন টিভি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।