ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শার্ট প্যাকেজিং

EcoPack

শার্ট প্যাকেজিং এই শার্টের প্যাকেজিং যা কোনও প্লাস্টিক না ব্যবহার করে প্রচলিত প্যাকেজিং তৈরি করে। একটি বিদ্যমান বর্জ্য প্রবাহ এবং উত্পাদন প্রক্রিয়া ব্যবহার করে, এই পণ্যটি উত্পাদন করা খুব সহজ নয়, তবে প্রাথমিক উপাদানটি কিছুই মিশ্রিত করে না, তা নিষ্পত্তি করা খুব সহজ। পণ্যটি প্রথমে চাপা যায়, এবং তারপরে ডাই-কাটিং এবং প্রিন্টিংয়ের মাধ্যমে সংস্থার ব্র্যান্ডিংয়ের সাথে চিহ্নিত করে একটি অনন্য স্ট্রাকচারাল পণ্য তৈরি করা যায় যা দেখতে খুব আলাদা এবং আকর্ষণীয় লাগে। নান্দনিকতা এবং ব্যবহারকারীর ইন্টারফেসটি পণ্যের স্থায়িত্ব হিসাবে ঠিক তত বেশি সম্মানের সাথে অনুষ্ঠিত হয়েছিল।

প্রকল্পের নাম : EcoPack, ডিজাইনারদের নাম : Liam Alexander Ward, ক্লায়েন্টের নাম : Quantum Clothing.

EcoPack শার্ট প্যাকেজিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।