ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মেনু জন্য কভার

Magnetic menu

মেনু জন্য কভার চৌম্বকগুলির সাথে সংযুক্ত কয়েকটি প্লাস্টিকের স্বচ্ছ ফয়েলগুলি বিভিন্ন ধরণের মুদ্রিত উপাদানের নিখুঁত কভার হিসাবে পরিবেশন করে। ব্যবহার করা সহজ. উত্পাদন এবং রক্ষণাবেক্ষণ করা সহজ। দীর্ঘস্থায়ী পণ্য যা সময়, অর্থ এবং কাঁচামাল সংরক্ষণ করে। পরিবেশগত ভাবে নিরাপদ. বিভিন্ন উদ্দেশ্যে সহজেই মানিয়ে যায়। মেনুগুলির কভার হিসাবে রেস্তোঁরাগুলিতে আদর্শ ব্যবহার। ওয়েটার যখন আপনার কাছে ফলের ককটেলগুলি সহ কেবল একটি পৃষ্ঠা এবং আপনার বন্ধুর জন্য কেক সহ কেবল একটি পৃষ্ঠায় নিয়ে আসে, উদাহরণস্বরূপ, এটি প্রায় আপনার জন্য তৈরি ব্যক্তিগতকৃত মেনুগুলির মতো।

প্রকল্পের নাম : Magnetic menu, ডিজাইনারদের নাম : Dragan Jankovic, ক্লায়েন্টের নাম : .

Magnetic menu মেনু জন্য কভার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।