ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সদর দফতর

Weaving Space

সদর দফতর এই প্রকল্পে, একটি ব্যবহৃত কারখানার বিল্ডিং বহু-কার্যকরী জায়গায় রূপান্তরিত হয়েছিল যার মধ্যে একটি শোরুম, একটি ক্যাটওয়াক এবং একটি ডিজাইন অফিস রয়েছে। "কাপড় বুনন" দ্বারা অনুপ্রাণিত, একটি অ্যালুমিনিয়াম-এক্সট্রুড প্রোফাইল প্রাচীরের মৌলিক উপাদান হিসাবে ব্যবহৃত হয়েছিল। এক্সট্রুশনগুলির বিভিন্ন ঘনত্বগুলি স্পেসগুলির বিভিন্ন ফাংশন সংজ্ঞায়িত করে। ফলকের দেওয়ালটি একটি বৃহত কফারের মতো দেখায় যা থেকে সমস্ত অননুমোদিত ব্যক্তিকে বাধা দেওয়া যেতে পারে। ভবনের অভ্যন্তরে, সমস্ত স্থানকে আধা স্বচ্ছ করতে নিম্ন ঘনত্বের এক্সট্রুশনগুলি ব্যবহার করা হয়, যাতে ফ্র্যাঞ্চাইজি এবং ডিজাইনারদের মধ্যে যোগাযোগকে উত্সাহিত করা যায়।

প্রকল্পের নাম : Weaving Space, ডিজাইনারদের নাম : Lam Wai Ming, ক্লায়েন্টের নাম : PMTD Ltd..

Weaving Space সদর দফতর

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।