ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রদর্শনী নকশা

First Photographs of Hong Kong

প্রদর্শনী নকশা টর্চলাইট ইন্ডিকেটর মডেলগুলি প্রদর্শনী হলের প্রবেশদ্বারগুলিতে দর্শকদের গাইড করার জন্য সেট করা হয়েছিল যেখানে একটি বিশাল সাদা ক্যামেরা মডেল অপেক্ষা করছে। এর সামনে দাঁড়িয়ে দর্শনার্থীরা প্রারম্ভিক হংকংয়ের কালো-সাদা ছবির এবং প্রদর্শনীর স্থানের বহির্মুখী চিত্রের সুপারমপোসিং ভিউ দেখতে পাবে। এ জাতীয় সেটিং থেকে বোঝা যায় যে দর্শনার্থীরা দৈত্য ক্যামেরার মাধ্যমে পুরানো হংকং দেখতে এবং এই প্রদর্শনীর মাধ্যমে হংকং ফটোগ্রাফির ইতিহাস আবিষ্কার করতে পারে। ইনডোর রোটুন্ডা এবং বাড়ির আকারের ডিসপ্লে স্ট্যান্ডগুলি historicalতিহাসিক ফটোগুলি প্রদর্শন করার পাশাপাশি "ভিক্টোরিয়া সিটি" এর একটি উপমা উপস্থাপনের জন্য সেট করা হয়েছিল।

প্রকল্পের নাম : First Photographs of Hong Kong, ডিজাইনারদের নাম : Lam Wai Ming, ক্লায়েন্টের নাম : Hong Kong Photographic Culture Association; Cécile Léon Art Projects.

First Photographs of Hong Kong প্রদর্শনী নকশা

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।