ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
যুব ফ্যাশন চেইন স্টোর

Trend Platter

যুব ফ্যাশন চেইন স্টোর ব্র্যান্ডের "বিভিন্ন" এবং "মিক্স-এন্ড ম্যাচ" এর বৈশিষ্ট্যগুলির একটি উজ্জ্বল চিত্র হিসাবে, "ট্রেন্ড প্ল্যাটার" ধ্রুপদী এবং মদ থেকে আধুনিক এবং ন্যূনতম অবধি বিস্তৃত ট্রেন্ডি ডিজাইনের শৈলীর মাধ্যমে ব্র্যান্ডটির উচ্চারণটি নিয়ে আসে। কালো রঙের ভোল্টেড সিলিংটি ক্লাসিকাল উপায়ে ফ্যাশন উপস্থাপন করে যখন চেকার্ড ফ্লোর একটি মদ চেহারা দেয়। সাদা অঞ্চলটি সর্বনিম্ন সরলতা দেখায়, যখন আধুনিক অঞ্চলটি শীতল কালো এবং ধাতব রঙগুলিতে পূর্ণ। বিভিন্ন স্টাইলের কাস্টম ডিজাইন করা ব্যাকগ্রাউন্ডগুলি ব্র্যান্ডের বৈশিষ্ট্য হাইলাইট করার জন্য একটি সৃজনশীল পদ্ধতির।

প্রকল্পের নাম : Trend Platter, ডিজাইনারদের নাম : Lam Wai Ming, ক্লায়েন্টের নাম : PMTD Ltd..

Trend Platter যুব ফ্যাশন চেইন স্টোর

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।