ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাড়ি এবং অফিসের আসবাব

Flying Table

বাড়ি এবং অফিসের আসবাব অনন্য আসবাব, যা আনন্দ নিয়ে আসে। সহজভাবে উত্পাদন। আন্দোলনের মায়া দিন। এই আসবাবগুলির জন্য আর কোনও অ্যানালগ নেই। প্রথম দর্শনে, কেউ কল্পনা করতে পারেন যে টেবিলটি দাঁড়াবে না এবং তাত্ক্ষণিকভাবে নীচে নেমে যাবে, তবে, তিনটি প্রধান বিবরণকে একত্রিত করে: ধাতব ফ্রেম, ড্রয়ার এবং টেবিলের শীর্ষের সাথে মন্ত্রিপরিষদ, নির্মাণ স্থিতিশীল এবং শক্ত হয়ে উঠল। এই ধারণাটি মন্ত্রিসভা, ক্যাপবোর্ড এবং অন্যান্য জিনিসগুলির সাথে ব্যবহার করা যেতে পারে। সমস্ত পণ্য উড়ন্ত মায়া আনতে হবে।

প্রকল্পের নাম : Flying Table, ডিজাইনারদের নাম : Viktor Kovtun, ক্লায়েন্টের নাম : Xo-Xo-L design.

Flying Table বাড়ি এবং অফিসের আসবাব

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।