ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কমোড

Furniture of positive emotions

কমোড এটি কমোডে কমোড, যা দুটি পৃথক পণ্য সমন্বয়ের মতো - দরজা সহ কমোড এবং ড্রয়ারের সাথে কমোড। অস্বাভাবিক দরজা কমোডকে পুরোপুরি কার্যক্ষম করে তোলে এবং দরজা খোলার খোলা নখরগুলির সাথে কাঁকড়ার মতো like অনন্য আসবাব, যা আনন্দ নিয়ে আসে। সহজভাবে উত্পাদন। আন্দোলনের মায়া দিন। এই আসবাবগুলির জন্য আর কোনও অ্যানালগ নেই।

প্রকল্পের নাম : Furniture of positive emotions, ডিজাইনারদের নাম : Viktor Kovtun, ক্লায়েন্টের নাম : Xo-Xo-L design.

Furniture of positive emotions কমোড

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।