ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অঙ্কন টেমপ্লেটগুলি

insectOrama

অঙ্কন টেমপ্লেটগুলি InsectOrama 48 টি আকারযুক্ত 6 অঙ্কন টেম্পলেটগুলির একটি সেট। শিশুরা (এবং প্রাপ্তবয়স্করা) এগুলিকে কল্পিত প্রাণী আঁকতে ব্যবহার করতে পারে। বেশিরভাগ অঙ্কন টেমপ্লেটগুলির বিপরীতে পোকামাকড়ের ওড়ামায় সম্পূর্ণ আকারের সাথে কেবলমাত্র অংশ থাকে না: মাথা, দেহ, পাঞ্জা ... অবশ্যই পোকামাকড়ের অংশ তবে অন্যান্য প্রাণী এবং মানবের টুকরা। একটি পেন্সিল ব্যবহার করে কেউ কাগজে অনন্ত সিরিজের প্রাণীর সন্ধান করতে পারে এবং তারপরে রঙিন করতে পারে।

প্রকল্পের নাম : insectOrama, ডিজাইনারদের নাম : Stefan De Pauw, ক্লায়েন্টের নাম : .

insectOrama অঙ্কন টেমপ্লেটগুলি

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।