ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চাফোট

Unpredictable

চাফোট ভবিষ্যতে, ব্যবহারকারীর অভিজ্ঞতা পণ্য নকশায় ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। যেহেতু প্রতিটি গ্রাহকের তার অনন্য বৈশিষ্ট্য রয়েছে তাই আরও মানবিক পণ্য ডিজাইনের জন্য গ্রাহকের সমস্ত দিক অনুভূতিকে বিবেচনা করা উচিত। এই ডিজাইনের ধারণাটি হ'ল ব্যবহারকারীরা তাদের বুদ্ধি এবং কল্পনা অনুসারে তাদের নিজস্ব টিপোট ডিজাইন করতে উত্সাহিত করবেন। বিভিন্ন নমনীয় উপাদানগুলি ছত্রভঙ্গ করে এবং পুনরায় সংশ্লেষের মাধ্যমে, ব্যবহারকারীরা তেঁতুলের উপস্থিতি এবং পদ্ধতিগুলি ব্যবহার করে পরিবর্তন করতে পারেন যা দৈনন্দিন জীবনে প্রচুর মজা নিয়ে আসে।

প্রকল্পের নাম : Unpredictable, ডিজাইনারদের নাম : zhizhong, ক্লায়েন্টের নাম : .

Unpredictable চাফোট

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।