ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
3 ইন 1 কম্পিউটার আনুষাঙ্গিক

STACK TOWER

3 ইন 1 কম্পিউটার আনুষাঙ্গিক ডিআইআইআইএক্সএক্স স্ট্যাক টাওয়ারটি একটি "টোবার" এর মতো সুন্দর এবং ঝরঝরে করে একটি ব্লকে বিভিন্ন বৈদ্যুতিন আনুষাঙ্গিকগুলি সাজানোর জন্য ডিজাইন করা হয়েছে। এই টাওয়ারটিতে একটি স্টেরিও স্পিকার রয়েছে (আপনার কম্পিউটার থেকে শব্দ এবং সংগীতকে প্রশস্ত করে), একটি কার্ড রিডার এবং একটি ইউএসবি ডক। পাওয়ার এবং ডেটা একত্রে স্ট্যাক হওয়ায় স্বয়ংক্রিয়ভাবে সংক্রমণ হয়ে যায়।

প্রকল্পের নাম : STACK TOWER, ডিজাইনারদের নাম : Yen Lau, ক্লায়েন্টের নাম : Dixix International Ltd..

STACK TOWER 3 ইন 1 কম্পিউটার আনুষাঙ্গিক

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।