ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিছানায় রূপান্তরিত ডেস্ক

1,6 S.M. OF LIFE

বিছানায় রূপান্তরিত ডেস্ক মূল ধারণাটি ছিল আমাদের অফিসের সীমাবদ্ধ জায়গাতে ফিট করার জন্য আমাদের জীবন সংকুচিত হচ্ছে এ বিষয়ে মন্তব্য করা। অবশেষে, আমি বুঝতে পেরেছিলাম যে প্রতিটি সভ্যতার সামাজিক প্রসঙ্গের উপর নির্ভর করে বিষয়গুলির সম্পর্কে খুব আলাদা ধারণা থাকতে পারে। উদাহরণস্বরূপ, কেউ যখন সময়সীমা পূরণের জন্য লড়াই করে তখন এই ডেস্কটি সিয়েস্তার জন্য বা রাতে কয়েক ঘন্টা ঘুমানোর জন্য ব্যবহার করা যেতে পারে। প্রোটোটাইপের মাত্রা (২,০০ মিটার দীর্ঘ এবং ০.৮০ মিটার প্রশস্ত = ১,০০ এসএম) এর পরে প্রকল্পটির নামকরণ করা হয়েছিল এবং এই বিষয়টি আমাদের জীবনে আরও বেশি করে জায়গা নেয়।

প্রকল্পের নাম : 1,6 S.M. OF LIFE, ডিজাইনারদের নাম : Athanasia Leivaditou, ক্লায়েন্টের নাম : Studio NL (my own practice).

1,6 S.M. OF LIFE বিছানায় রূপান্তরিত ডেস্ক

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।