ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রোডশো প্রদর্শনী

Boom

রোডশো প্রদর্শনী এটি চীনে একটি ট্রেন্ডি ফ্যাশন ব্র্যান্ডের রোডশোয়ের জন্য একটি প্রদর্শনী নকশার প্রকল্প। এই রোডশোর থিমটি যুবকদের নিজস্ব ইমেজ স্টাইলাইজ করার সম্ভাবনাগুলিকে তুলে ধরে এবং জনসমক্ষে এই রোডশোতে করা বিস্ফোরক গোলমালের প্রতীক। জিগজ্যাগ ফর্মটি প্রধান ভিজ্যুয়াল উপাদান হিসাবে ব্যবহৃত হয়েছিল, তবে বিভিন্ন শহরে বুথগুলিতে প্রয়োগ করার সময় বিভিন্ন কনফিগারেশন সহ। প্রদর্শনী বুথগুলির কাঠামোটি ছিল সমস্ত "কিট-অব পার্টস" কারখানায় প্রাক-সংশ্লেষিত এবং সাইটে ইনস্টল করা। রোডশোয়ের পরবর্তী স্টপের জন্য একটি নতুন বুথ ডিজাইন গঠনের জন্য কিছু অংশ পুনরায় ব্যবহার বা পুনরায় কনফিগার করা যেতে পারে।

প্রকল্পের নাম : Boom, ডিজাইনারদের নাম : Lam Wai Ming, ক্লায়েন্টের নাম : PMTD Ltd..

Boom রোডশো প্রদর্শনী

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।