ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ল্যাম্পশেড

Bellda

ল্যাম্পশেড একটি সহজে ইনস্টল করা, ঝুলন্ত ল্যাম্পশেড যেটি কোনো সরঞ্জাম বা বৈদ্যুতিক দক্ষতার প্রয়োজন ছাড়াই যে কোনো আলোর বাল্বে ফিট করে। পণ্যের নকশা ব্যবহারকারীকে একটি বাজেট বা অস্থায়ী বাসস্থানে একটি দৃশ্যত মনোরম আলোর উত্স তৈরি করার জন্য খুব বেশি প্রচেষ্টা ছাড়াই এটিকে সহজভাবে লাগাতে এবং বাল্ব থেকে নামিয়ে নিতে সক্ষম করে৷ যেহেতু এই পণ্যটির কার্যকারিতা এটির আকারে এমবেডার, উত্পাদন খরচ একটি সাধারণ প্লাস্টিকের ফুলের পাত্রের মতো। পেইন্টিং বা কোনো আলংকারিক উপাদান যোগ করে ব্যবহারকারীর রুচি অনুযায়ী ব্যক্তিগতকরণের সম্ভাবনা একটি অনন্য চরিত্র তৈরি করে।

প্রকল্পের নাম : Bellda, ডিজাইনারদের নাম : Mehdi Atashfaraz, ক্লায়েন্টের নাম : LOOTRA.

Bellda ল্যাম্পশেড

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।