ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কফি টেবিল

Cube

কফি টেবিল নকশাটি গোল্ডেন অনুপাত এবং মঙ্গিয়ারোট্টির জ্যামিতিক ভাস্কর্যগুলি দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। ফর্মটি ইন্টারঅ্যাকটিভ, ব্যবহারকারীকে বিভিন্ন সংমিশ্রণ সরবরাহ করে। নকশায় বিভিন্ন আকারের চারটি কফি টেবিল এবং কিউব ফর্মের চারপাশে রেখাযুক্ত একটি পিউফ থাকে যা একটি আলোক উপাদান। ব্যবহারকারীর চাহিদা মেটাতে ডিজাইনের উপাদানগুলি বহুমুখী। পণ্য Corian উপাদান এবং পাতলা পাতলা কাঠ সঙ্গে উত্পাদিত হয়।

প্রকল্পের নাম : Cube, ডিজাইনারদের নাম : Meltem Eti Proto, Julide Arslan, ক্লায়েন্টের নাম : Meltem Eti Proto, Jülide Arslan.

Cube কফি টেবিল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।