ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক প্রোটোটাইপ

No Footprint House

আবাসিক প্রোটোটাইপ প্রাক-উত্পাদিত আবাসিক টাইপোলজির বৃহত টুলবক্সের ভিত্তিতে সিরিয়াল উত্পাদনের জন্য এনএফএইচ তৈরি করা হয়েছে। কোস্টা রিকার দক্ষিণ-পশ্চিমে একটি ডাচ পরিবারের জন্য প্রথম প্রোটোটাইপ তৈরি করা হয়েছিল। তারা ইস্পাত কাঠামো এবং পাইন কাঠ সমাপ্তি সহ একটি দুটি বেডরুমের কনফিগারেশন বেছে নিয়েছিল, যা একটি একক ট্রাকে তার লক্ষ্য স্থানে প্রেরণ করা হয়েছিল। সমাবেশ, রক্ষণাবেক্ষণ এবং ব্যবহার সম্পর্কিত লজিস্টিকাল দক্ষতার অনুকূলকরণের জন্য বিল্ডিংটি কেন্দ্রীয় পরিষেবা কেন্দ্রের চারপাশে ডিজাইন করা হয়েছে। প্রকল্পটি তার অর্থনৈতিক, পরিবেশগত, সামাজিক এবং স্থানিক পারফরম্যান্সের দিক থেকে অবিচ্ছেদ্য টেকসই হওয়ার চেষ্টা করে।

প্রকল্পের নাম : No Footprint House, ডিজাইনারদের নাম : Oliver Schütte, ক্লায়েন্টের নাম : A-01 (A Company / A Foundation).

No Footprint House আবাসিক প্রোটোটাইপ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।